১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ - সংগৃহীত

মাগুরায় সড়ক দূর্ঘটনায় মামুন হোসেন (২৫) ও নুর ইসলাম (২৭) নামে দুই ব্যাক্তি নিহত হয়েছে।

মাগুরা সদর থানার এসআই মিরাজ হোসেন জানান, শনিবার সকালে মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের আবালপুর এলাকায় জ্বালানি কাঠ বোঝাই লাটাই উল্টে এ দূর্ঘটনা ঘটে। এ সময় চাপা পড়ে মামুন হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। আহত অবস্থায় নুর ইসলামকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত মামুন সদর উপজেলার সলুয়াপাড়া গ্রামের আক্তার হোসেন এর ছেলে। নুর ইসলাম একই উপজেলার জাগলা গ্রামের হাফিজার রহমানের ছেলে। নিহত দুইজন দুর্ঘটনই শ্রমিক। লাশ ২টি ময়না তদন্তের জন্য হাসপাতালের অস্থায়ী লাশ ঘরে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে হত্যা মামলায় কিশোরের ৮ বছরের কারাদণ্ড তাসকিনের জন্যে বেড়েছে বিশ্বকাপ দল ঘোষণার অপেক্ষা যে দ্বীপের মানুষ ১০০ বছর পর্যন্ত বাঁচে! বাবার লাশ কবরে রেখে পরীক্ষা, জিপিএ ৫ পেলেন সেই শিক্ষার্থী ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ৫০০ ফিলিস্তিনি ডাক্তার-চিকিৎসাকর্মী নিহত স্পেনের কাতালোনিয়ায় সমাজবাদীদের জয় ‘বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ার মহান স্বপ্ন নিয়ে জামায়াত কাজ করছে’ : ডা. শফিকুর রহমান হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ায় সহায়তার প্রতিশ্রুতি সৌদি রাষ্ট্রদূতের মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের

সকল