১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


‘আমরা বিএনপি পরিবার’ নামে সেল গঠন

বিএনপির লোগো - ছবি : সংগৃহীত

বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে গুম, খুন ও পঙ্গুত্বের শিকার বিএনপির নেতাকর্মীদের পাশে থাকার প্রত্যয়ে ‘আমরা বিএনপি পরিবার’ নামে সেল গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সেলের প্রধান পৃষ্ঠপোষক দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এছাড়া বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীকে প্রধান উপদেষ্টা এবং বিএনপির কোষাধ্যক্ষ এম রশিদুজ্জামান মিল্লাত ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিকে উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে।

সাংবাদিক আতিকুর রহমান রুমনকে আহ্বায়ক ও কৃষিবিদ মোঃ মোকছেদুল মোমিনকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া নাজমুল হাসান, মাসুদ রানা লিটন, মোঃ মুসতাকিম বিল্লাহ, ফরহাদ আলী সজিব,শাকিল আহমেদ, মোঃ রুবেল আমিন ও মোঃ শাহাদত হোসেনকে সদস্য করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুরাদনগরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে কিশাের নিহত গাজায় আমেরিকান অস্ত্র ব্যবহারে ইসরাইলের সমালোচনা যুক্তরাষ্ট্রের জৈন্তাপুরে অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত গাজীপুরে পিকআপের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত রাফা থেকে ইসরাইলকে সরার নির্দেশ দিতে আইসিজের প্রতি আহ্বান দক্ষিণ আফ্রিকার পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এমবাপ্পে নড়াইলে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা ডিএমপির অভিযানে গ্রেফতার ১৭ চট্টগ্রাম বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৭০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার গােলাপগঞ্জের পল্লীতে হামলা চালিয় যুবক খুনের ঘটনায় ইউপি সদস্যসহ ৩৬ জনকে আসামি করে মামলা, আটক-৫ যে কারণে চীনা কূটনীতিকদের বহিষ্কারের আহ্বান জানালো ফিলিপাইন

সকল