১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


জেলার বিদ্যুৎ অফিসের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি আজ

জেলার বিদ্যুৎ অফিসের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি আজ। - ফাইল ছবি

 

দেশে অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎখাতে ভয়াবহ দুর্নীতির প্রতিবাদে আজ (বৃহস্পতিবার) সারাদেশের জেলা পর্যায়ে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নয়াপল্টনের জোনাকী সিনেমা হলের সামনে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে অবস্থান ধর্মঘট ও সেখান থেকে গিয়ে বিদ্যুৎ অফিসে স্মারকলিপি প্রদান করবে বিএনপি।

অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী দলের এ কর্মসূচি ঘোষণা করেছিলেন। এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বেলা ১টার পর্যন্ত মতিঝিলস্থ ওয়াপদা ভবনের সামনে অবস্থান কর্মসূচির কথা ছিল।

রিজভী বলেছেন, ‘দলের স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ভয়াবহ লোডশেডিং ও বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে ৮ জুন জেলা পর্যায়ের বিদ্যুৎ অফিসের সামনে বেলা সাড়ে ১১টার থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এক ঘণ্টা অবস্থান কর্মসূচি ও বিদ্যুৎ অফিসে স্মারকলিপি দিবে বিএনপি।’


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস

সকল