০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


গণতন্ত্র ফিরিয়েই ঘরে ফিরবো : আমান উল্লাহ আমান

বক্তব্য রাখছেন আমান উল্লাহ আমান। - ছবি : নয়া দিগন্ত

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, আওয়ামী লীগকে দেশের জনগণ আর বিশ্বাস করে না। তাদের ফাঁদে জনগণের দল বিএনপি আর যাবে না। তাদের পাতানো নির্বাচন-নির্বাচন খেলায় আর অংশ নেবে না। এবার আর কোনো টেষ্ট খেলা হবে না। এবার হবে ফাইনাল খেলা। সরকারের পতন ঘটিয়ে, দেশের গণতন্ত্র ফিরিয়েই ঘরে ফিরবো।

শনিবার রাজধানীর মোহাম্মদপুর এলাকার বসিলা নিরা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর এলাকার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ড সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে একই স্থানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের রোগমুক্তির জন্য বিশেষ দোয়া মিলাদের আয়োজন করা হয়। ঢাকা মহানগর উত্তর বিএনপি এই দোয়া মিলাদের আয়োজন করে।

ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, ভালো কিছু অর্জনে ত্যাগ স্বীকার করতে হয়। এবারো আমাদেরকে সেই ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত হতে হবে। রাজপথের আন্দোলনে সামনের সারিতে থাকার জন্য প্রত্যেককে তৈরি হতে হবে। এজন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তৃণমূল থেকে নেতৃত্ব নির্বাচনের গণতান্ত্রিক সিদ্ধান্ত নিয়েছেন। যাতে ত্যাগী, যোগ্য ও সাহসীরা সামনে আসতে পারেন। সামনের আন্দোলন হবে আমাদের মুক্তির আন্দোলন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন, মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন।

দোয়া ও সম্মেলন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক

সকল