১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন খোকন-শ্যামল

বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন খোকন-শ্যামল - ছবি : নয়া দিগন্ত

সদ্য বিদায়ী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে।

সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উল্লেখ্য, গত রোববার (১৭ এপ্রিল) জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারন সম্পাদক করা হয়। এরা দু'জন ছাত্রদলের খোকন-শ্যামল কমিটির যথাক্রমে সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক ছিলেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে নামের মিলে জেল খাটলেন কলেজছাত্র স্পিকারের নেতৃত্বে রাতে জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ফরিদপুর ছেলেকে হত্যার দায়ে বাবা ও সৎ মায়ের যাবজ্জীবন প্রিসাইডিং অফিসারদের গ্রেফতারই প্রমাণ করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই : জামায়াত আমির বাংলাদেশ থেকে ১৫ হাজার ৫১৫ জন হজযাত্রী সৌদি পৌঁছেছেন মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত : পরিবারের দাবি পরিকল্পিত হত্যা রাতে ঢাকাসহ ৮ জেলায় ঝড়ের পূর্বাভাস রংপুরে কলেজছাত্র হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন ডোনাল্ড লু প্রসঙ্গে বেশি কথা বলতে চান না মির্জা ফখরুল গাজায় মানবিক কনভয়ে ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

সকল