১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বিএনপির আলোচনা সভা জনসভায় রূপান্তরিত

বিএনপির আলোচনা সভা জনসভায় রূপান্তরিত - ছবি : নয়া দিগন্ত

রাজধানী ঢাকার ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে বিএনপি'র আলোচনা সভা জনসভায় রূপান্তরিত হয়েছে। সকাল ১০টায় আলোচনা সভা শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন সাংগঠনিক এলাকা থেকে আলোচনা সভাস্থলে আসা শুরু করে।

শনিবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের হলরুম কয়েক হাজার বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের দ্বারা কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। এ সময় হলরুমে জায়গা না হওয়ায় সহস্রাধিক নেতাকর্মী হলরুমের বাইরে অবস্থান নেয়।

এ সময় উপস্থিত নেতাকর্মীরা 'তারেক রহমান', 'খালেদা জিয়া', 'জ্বালো জ্বালো আগুন জ্বালো, স্বৈরাচারের গদিতে আগুন জ্বালো একসাথে' ইত্যাদি স্লোগানে পুরো ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট প্রকম্পিত করে তোলে।

আলোচনা সভাস্থলে ইতোমধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত হয়েছেন।

উল্লেখ্য, সাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ২০০১ সালের ১ অক্টোবর বাংলাদেশে সর্বশেষ নিরপেক্ষ ও জনগণের অংশগ্রহণমূলক গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়। এই দিবসটিতে নির্বাচনকালীন সময়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আবশ্যকতাকে তুলে ধরার জন্য ১ অক্টোবর প্রেসক্লাবের মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছিল বিএনপির স্থায়ী কমিটি। পরে তা পরিবর্তন করে ইঞ্জিনিয়ার ইনিস্টিউটে আজ শনিবার (২ অক্টোবর) করার সিদ্ধান্ত নেয় দলটি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন

সকল