১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


জামায়াতের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোয় তীব্র নিন্দা

জামায়াতের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোয় তীব্র নিন্দা -

দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ‘প্রোপাগান্ডা স্কোয়াড তৈরি করে গুজব ছড়াচ্ছে বিএনপি-জামায়াত’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে মিথ্যা প্রচারণা চালানো হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ বুধবার এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ১৫ সেপ্টেম্বর দৈনিক জনকণ্ঠ পত্রিকার শেষ পৃষ্ঠায় ‘প্রোপাগান্ডা স্কোয়াড তৈরি করে গুজব ছড়াচ্ছে বিএনপি-জামায়াত’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির সম্পর্কে যেসব কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। প্রতিবেদনে ‘কোটি কোটি টাকা ব্যয়ে বিএনপি-জামায়াতের পক্ষে দেশ-বিদেশে কাজ করে যাচ্ছে অর্ধ শতাধিক প্রোপাগান্ডা স্কোয়াড এবং মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিএনপি-জামায়াতের নিয়ন্ত্রণে তৈরি করা হয়েছে প্রোপাগান্ডা স্কোয়াড’ মর্মে জামায়াত সম্পর্কে যেসব আজগুবি কথা-বার্তা বলা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

এগুলো সংশ্লিষ্ট প্রতিবেদকের কাল্পনিক মনগড়া বক্তব্য। আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই জামায়াতে ইসলামী দেশে বা বিদেশে এ ধরনের কোনো প্রোপাগান্ডা স্কোয়াড তৈরি করেনি এবং জামায়াতে ইসলামী কখনো এ ধরনের হীন মানসিকতা চিন্তাও করে না। আমরা এ মিথ্যা ও কাল্পনিক প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি সম্প্রতি কয়েকটি জাতীয় দৈনিক পরিকল্পিতভাবে জামায়াতের বিরুদ্ধে একের পর এক মিথ্যা রিপোর্ট প্রকাশ করছে। জনমনে জামায়াতের ভাবমর্যাদা নষ্ট করার অপচেষ্টা এবং জামায়াতের বিরুদ্ধে তাদের ষড়যন্ত্রমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি তাদের ওই অপচেষ্টা কখনো সফল হবে না ইনশা-আল্লাহ।

আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই জামায়াতে ইসলামী সর্বদা নিয়মতান্ত্রিক গণতান্ত্রিকপন্থা অবলম্বন ও আইনসম্মতভাবে সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করে থাকে। এর বাইরে জামায়াতের আর কোনো তৎপরতা নেই।

ভবিষ্যতে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে এ ধরনের মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।
প্রেস বিজ্ঞপ্তি

দেখুন:

আরো সংবাদ



premium cement
নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক যেকারণে এখনই খারকিভ দখলের পরিকল্পনা নেই পুতিনের

সকল