১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


‘ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে’

- ছবি : নয়া দিগন্ত

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, দুনিয়া জুড়ে জুলুম-নির্যাতন চরম আকার ধারণ করেছে। দিন দিন অধিকার হারা মানুষের সংখ্যা বেড়ে যাচ্ছে। মুসলিম বিশ্বে অপার সম্ভাবনা থাকা সত্ত্বেও দারিদ্র্য সীমার নিচে তাদের বসবাস। ন্যায় ও ইনসাফ পূর্ণ সমাজ না থাকায় মানুষ বঞ্চিত হচ্ছে।

শুক্রবার নরসিংদী জেলা শাখা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত ভার্চুয়াল সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাম্রাজ্যবাদী শক্তি বিশ্বে ইসলামী আন্দোলনকে টার্গেট করে দমন পীড়ন চালিয়ে ইসলাম নির্মূলের মহাপরিকল্পনা নিয়েছে। বাংলাদেশ তার বাইরে নয়। এ দেশে ইসলামবিরোধী শক্তিকে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে লেলিয়ে দেয়া হচ্ছে। ইসলামের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির মোকাবেলায় দৃঢ় থাকতে হবে।

তিনি বলেন, বিশ্বে করোনা মহামারিতে জনজীবন বিপর্যস্ত হলেও অন্যায় অপকর্ম থেমে নেই। মহামারী থেকে বাঁচতে হলে ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে, আল্লাহর কাছে ধরনা দিতে হবে। জামায়াতের সকল জনশক্তি ও দেশবাসীকে এ দুর্যোগে সামর্থের আলোকে মানুষের পাশে দাঁড়াতে হবে।

নরসিংদী জেলা জামায়াতের আমির মাওলানা মো: মুছলেহুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ, নির্বাহী কমিটির সদস্য সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আব্দুল জাব্বার।

সম্মেলনের সঞ্চালক ছিলেন মাওলানা আমজাদ হোসাইন ও জনাব ওয়ালী উল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে হামিদুর রহমান আযাদ বলেন, জামায়াতে ইসলামীর সমাজ সেবামূলক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা বাড়াতে হবে, দাওয়াতে দ্বীনের প্রসার ঘটাতে হবে, জামায়াতকে গণসংগঠনে পরিণত করতে হবে।

তিনি জামায়াতে ইসলামীর জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ভূমিকা পালনের আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন

সকল