০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


অধ্যক্ষ মাওলানা রুহুল আমিনের মৃত্যুতে ডা. শফিকুরের শোক প্রকাশ

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলা শাখা জামায়াতের সাবেক আমীর, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন সরকার ৭২ বছর বয়সে শনিবার ভোর সোয়া ৪টায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৫ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন সরকারকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যুক্ত শোকবাণীতে গাইবান্ধা জেলা শাখা জামায়াতের আমীর ডা. আবদুর রহীম সরকার ও সেক্রেটারি জনাব আবদুল করিম সরকার এবং জেলা শূরা ও কর্মপরিষদের সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করে বলেন, আমরা আমাদের চলার পথের প্রিয় একজন সাথিকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের জন্য আজীবন কাজ করেছেন। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement
কাতারকে যুক্তরাষ্ট্রের আল্টিমেটাম : যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি ব্রাজিলে ভয়াবহ বন্যায় প্রাণহানি ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক পুরোপুরি দুর্ভিক্ষের কবলে উত্তর গাজা : জাতিসঙ্ঘ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘণ্টায় বৃষ্টি হতে পারে সরকার পতনের লক্ষ্যে বিরোধী দলগুলো একজোট : ড. মঈন খান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৬ আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ খুলনায় ট্রেনের ধাক্কায় শিশু নিহত

সকল