২৮ মার্চ ২০২০
মহিলা ভাইস চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

নেত্রকোণায় ধানের শীষের পোস্টারে আগুন, বিএনপি নেতাকর্মীদের মারধর

নেত্রকোণায় ধানের শীষের পোস্টারে আগুন, বিএনপি নেতাকর্মীদের মারধর - সংগৃহীত

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় ধানের শীষের পোষ্টারে আগুন, মহিলা ভাইচ চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি, বিএনপি নেতাকর্মীদের মারধর, গাড়ী ভাংচুর, পথ সভায় আওয়ামী লীগ-ছাত্রলীগের বাধা নির্বাচনী সভা প- ও মাইক ভাংচুর করা অভিযোগ পাওয়া গেছে।

মহিলা ভাইচ চেয়ারম্যানকে প্রাণ নাশের হুমকি : নেত্রকোণার কলমাকান্দা উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান কলি আক্তার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বৃহস্পতিবার লিখিত অভিযোগ করেন যে, তিনি অফিস থেকে পূর্ব বাজার যাওয়ার সময় কলমাকান্দা পাইলট বিদ্যালয় মোড়ে যুবলীগ নেতা হোসেন মেম্বার তাকে মেরে নদীতে ফেলে দেওয়া এবং ময়মনহিংহে পাঠিয়ে দেয়ার হুমকি দেয়। এতে করে তার জিবন হুমকির মুখে। তিনি এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য লিখিতভাবে আবেদন করেন।

নেত্রকোণা-১ আসনে ধানের শীষের পোষ্টারে আগুন, নেতাকর্মীদের মারধর, গাড়ী ভাংচুরের অভিযোগ: নেত্রকোণা-১ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী ব্যারিস্টার কায়সার কামাল গত ১৩ ডিসেম্বর নেত্রকোণার কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে জানিয়েছেন, উপজেলা সদরে বিএনপি সমর্থক ও নেতাকর্মীদের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মারপিট করছে। বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীকে মারপিট করে নির্বাচনী এলাকা ছেড়ে অন্যত্র চলে যাওয়ার হুমকি দেয়া হয়েছে।

অপর দিকে গত বৃহস্পতিবার নেত্রকোণা-১ আসনের বিএনপির প্রার্থী ব্যারিস্টার কায়সার কামাল কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগ করেছেন, উপজেলার কৈলাটি ইউনিয়নের কৈলাটি বাজারে বুধবার রাতে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের মারধর করে কয়েক বান্ডেল পোষ্টার ছিনিয়ে নিয়ে পুড়িয়ে দিয়েছে। এছাড়া স্থানীয় যুবদল নেতা জয়নাল আবেদীনের দোকান ভাংচুর ও তার বাড়ি ঘরে হামলা করা হয়েছে। এ ব্যাপারে নির্বাচন কর্মকা- যাতে চালিয়ে যেতে পারেন সে জন্য জরুরী ব্যবস্থা নেয়ার আবেদন করেছেন ব্যারিস্টার কায়সার কামাল।

এছাড়া কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিতভাবে ব্যারিস্টার কায়সার কামাল অভিযোগ করেছেন, উপজেলার পোগলা ইউনিয়নের আমবাড়ী বাজারে গত ১৩ ডিসেম্বর বিকেল ৩টার সময় ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে মিটিং শুরু করলে যুবলীগ, ছাত্রলীগ কর্মীরা হোন্ড মিছিল করে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে নির্বাচনী পথ সভা পন্ড করে দেয়।
এ ব্যাপারে কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাকির হোসেন বলেন, যেসব অভিযোগের কথা বলা হয়েছে তা আমি পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে পাঠিয়ে দিয়েছি। তিনি তা তদন্ত করে ব্যবস্থা নেবেন। তিনি আরো বলেন, আমরা চেষ্টা করছি যাতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকে।


আরো সংবাদ

নড়াইলে মাস্ক না পরায় চাকুরিজীবীকে বেধড়কভাবে পেটাল পুলিশ ভূরুঙ্গামারীতে নদে ডুবে ২ শিশুর মৃত্যু নাগরপুরে হিজড়া সম্প্রদায়কে সাহায্যের হাত বাড়ালেন ওসি করোনা পরিস্থিতিতে মাওলানা সাঈদীর মুক্তির আবেদন তুরস্কে করোনা সতর্কতায় ট্রাফিক লাইট সানাউল্লাহ মিয়ার মৃত্যুতে জামায়াতের শোক করোনাভাইরাসে মৃতদের দাফনে ফোকাল পয়েন্ট ও বিকল্প ফোকাল পয়েন্ট নিয়োগ দরিদ্র-অসহায় মানুষকে যেন ঘরের বাইরে যেতে না হয় : জিএম কাদের করোনা সন্দেহে গ্রাম থেকে বিতাড়িত, চিকিৎসা মিলছেনা হাসপাতালেও পৌর মার্কেট ও নিজ বাড়ির ভাড়া মওকুফ করলেন সিংড়ার মেয়র দিনাজপুরে আইসোলেশনে থাকা দুজনের শারীরিক অবস্থার উন্নতি

সকল