১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


আটকের পর ছাড়া পেলেন পেলেন বেবী নাজনীন

আটকের পর ছাড়া পেলেন পেলেন বেবী নাজনীন - সংগৃহীত

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে নাইটিঙ্গেল মোড় থেকে তাকে আটক করা হয়েছিল।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নাইটিঙ্গেল মোড় থেকে বেবী নাজনীন ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায়কে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে বেবী নাজনীনকে ছেড়ে দেওয়া হয়। তবে নিপুন রায়কে তিনটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

সন্ধ্যার আগেও বিএনপি অফিসের ভেতরে রিজভীর ব্রিফিংয়ের সময় এই দুইজনকে তার পাশে বসে থাকতে দেখা যায়।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড

সকল