২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিড়ালের চার কান, শুধু কি তা-ই

বিড়ালের চার কান, শুধু কি তা-ই - ছবি : সংগৃহীত

সম্প্রতি তুরস্কে সন্ধান মিলেছে চার কানবিশিষ্ট একটি অনন্য বিড়ালছানার। তার নাম রাখা হয়েছে মাইদাস। বিড়ালছানাটি এতই জনপ্রিয় যে কাড়াকাড়ি করে তাকে দত্তকও নিয়ে নিয়েছে কানস ডস মিসি নামের তুর্কি এক নারী। খবর ডেইলি মেইলের।

মাইদাসের এখন ইন্সটাগ্রামে বেশ ভালো সময় যাচ্ছে; তার নামের একাউন্টটিতে ৪০ হাজারের ওপরে ফলোয়ার। সেখানে তার নানা লুকের ছবিতে মানুষের খুবই আগ্রহ।

বিড়ালছানাটির চারটি কান, শুধু এটিই তার অনন্য বৈশিষ্ট নয়; তার বুকে হৃদয় সদৃশ একটি চিহ্নও তার জনপ্রিয়তার আরেকটি কারণ।

মাইদাসকে দত্তক নেয়া ওই তুর্কি নারী জানালেন আরো বিস্ময়কর খবর, ‘বিড়ালছানাটি নাকি খুবই আমুদে ও কৌতুকপ্রিয়, সবার সাথে বন্ধুও করে ফেলে খুব তাড়াতাড়ি।

সূত্র : জিও নিউজ ও আনাদুলু নিউজ


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল