০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সাপ নিয়েই হাসপাতালে ছুটলেন রোগী

-

হাসপাতালের জরুরি বিভাগ। সাপে কাটা এক রোগীকে আনা হয়েছে। দ্রুত চিকিৎসা করতে হবে তার। কিন্তু মাঝেই বিপত্তি। ব্যাগের ভেতর থেকে রোগী নিজেই বিষধর বের করতেই ছুটে পালালেন চিকিৎসকরা।

ভারতের এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজের। মাঠে কাজ করার সময়ে এক ব্যক্তিকে আচমকা সাপে কামড়ায়। শেষে উপায় না দেখে সেই সাপটিকে ব্যাগে পুরে সোজা হাসপাতালে হাজির হন তিনি।

চিকিৎসকেরা সাপ দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান।

কেন এমনটা করেছেন তিনি?

ওই ব্যক্তির জবাব, তিনি শুনেছিলেন, সাপে কামড়ালে সেই সাপ সম্পর্কে চিকিৎসকদের জানাতে হয়। কিন্তু তিনি সেই সাপটির সম্পর্কে জানতেন না। তাই সাপটিকে ধরে নিয়ে হাসপাতালেই চলে এসেছেন, যাতে চিকিৎসকদের বুঝতে কোনো সমস্যা না হয়।

জানা যায়, সাপটি হলো কেউটে। পরে বন দফতরের হাতে তুলে দেয়া হয় সাপটিকে। ওই ব্যক্তি চিকিৎসার পরে আপাতত সুস্থ রয়েছেন। তবে তার কাণ্ডে হতবাক গ্রামবাসী।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল