১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ব্রিটেনে মেয়ের পড়াশোনার জন্য ১২ কর্মী নিয়োগ ভারতীয় ব্যবসায়ীর

প্রতিকী ছবি, - সংগৃহীত

অর্থের ঝনঝনানি বোধ হয় একেই বলে। মেয়ের পড়াশোনায় যাতে অসুবিধা না হয় তাই ব্রিটেনে ১২ জন সহায়ক কর্মী নিয়োগ করলেন এক ভারতীয় ব্যবসায়ী। আর সেই সুবাদে সবচেয়ে ‘ধনী ছাত্রী’র তকমা জুটেছে ওই ছাত্রীর।

‘দ্য সান’ সংবাদপত্রের খবর অনুযায়ী, স্কটল্যান্ডের সেন্ট অ্যান্ড্রু বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ওই ছাত্রীর জন্য একজন ম্যানেজার, ঘরে সাহার্য্যের জন্য তিনজন কর্মী, একজন মালি, একজন মহিলা পরিচারিকা, একজন প্রধান সহকারী, তিনজন পদচারী, ব্যক্তিগত রাঁধুনি এবং একজন গাড়ি চালকের ব্যবস্থা করেছেন ওই ব্যবসায়ী।

সাধারণ ছাত্রীর মতো যাতে তাকে থাকতে না হয়, তার জন্য স্কটল্যান্ডের ওই বিশ্ববিদ্যালয়ের কাছেই একটি বিলাসবহুল আবাসন কিনেছেন তার মা-বাবা।

ওই ১২ জন কর্মী চার বছর ধরে ওই বিলাসবহুল আবাসনেই থাকবেন। রীতিমতো খবরের কাগজে বিজ্ঞাপন দিয়ে কর্মী সংগ্রহ করা হয়েছে।

বিজ্ঞাপনেই বলা ছিল, অভিজ্ঞ কর্মী পেলে বছরে ৩০ হাজার পাউন্ড দিতেও তারা রাজি।


আরো সংবাদ



premium cement
‘অস্ত্র তাক করলে মনে হতো মায়ের কাছে ফেরা হবে না’ জর্জিয়ার‘বিদেশী প্রভাব' আইন নিয়ে ভলকার তুর্কের গভীর দুঃখ প্রকাশ সাকিব- মাহমুদউল্লাহকে বিশেষ উপহার দিতে চান শান্ত, আছে চাওয়াও চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি

সকল