৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঢাকাস্থ ময়মনসিংহ ছাত্রফোরামের ইফতার মাহফিল

কথা বলছেন কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ। - ছবি : সংগৃহীত

ঢাকাস্থ ময়মনসিংহ ছাত্রফোরামের এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ফোরামের সভাপতি মো: রেজাউল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি আব্দুল্লাহ আল মিনহাজের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বাংলাদেশ জামায়াতে ইসলামীর ওয়ারী থানা আমির মো: মোতাছিম বিল্লাহ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক এইচ এম যোবায়ের, সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. শহিদুল্লাহ শরীফ, ভাটারা থানা আমির অ্যাডভোকেট রেজাউল করিম, সাবেক উত্তরা মডেল থানা নায়েবে আমির একেএম মনিরুজ্জামান, উত্তরা পূর্ব থানা সেক্রেটারি আতিক হাসান রুবেল, মো: কাউসারুজ্জামান, মো: বাবুল হোসেন, ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন, মো: বজলুল করিম জাহাঙ্গীর, মো: মাশুকুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান আকন্দ বলেন, আজকের পৃথিবীতে মানবজাতির বিপর্যয় এর মূল কারণ হচ্ছে, মানুষ কুরআনের শিক্ষা থেকে দূরে সরে এসেছে। কুরআন মানুষের মধ্যে ন্যায় ও ইনসাফের কথা বলে। পবিত্র মাহে রমজানে আল্লাহ মানবজাতির জন্য রোজা ফরজ করেছেন, যাতে করে তাকওয়ার গুণ অর্জন করতে সক্ষম হয়। তাকওয়া মানুষের বিবেকবোধ জাগ্রত করে। তাকওয়া মানুষকে অন্যায়, অসত্য, মিথ্যা ও তার ভয়াবহ পরিণতি থেকে মানুষকে বিরত থাকতে উদ্বুদ্ধ করে। তাকওয়ার অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে ন্যায় এবং ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করা, অন্যায় মিথ্যা ও পাপাচার থেকে বিরত থাকা।

ময়মনসিংহ শহীদের রক্তে রঞ্জিত ময়দান। এ ময়দানকে আবাদ করার দায়িত্ব আমাদের। দাওয়াতী তৎপরতা ও নিজেকে যোগ্য হিসেব গড়ে তোলার মাধ্যমে আমাদেরকে যুগের দায়িত্ব পালন করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement