২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হক আবাসিক সোসাইটিতে প্রশাসক নিয়োগ নিয়ে উত্তেজনা

-

রাজধানীর সবুজবাগ কদমতলা এলাকার হক আবাসিক সোসাইটির (রেজি নং ঢ-০৯৫৩৯) কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় প্রশাসক নিয়োগ দিয়েছে সমাজসেবা অধিদফতর। তবে কমিটি প্রশাসকের হাতে দায়িত্ব দিতে নারাজ।

দায়িত্বপ্রাপ্ত প্রশাসক সমাজসেবা কর্মকর্তা মো: নুর ইসলাম নয়া দিগন্তকে বলেন, মেয়াদোত্তীর্ণ হওয়া ও বিভিন্ন অনিয়মের কারণে সমাজসেবা কার্যালয় থেকে আমাকে প্রশাসক নিয়োগ করা হয়েছে। কিন্তু দুই দফা চিঠি এবং স্বশরীরে গেলেও কমিটির দায়িত্ব বুঝিয়ে দিচ্ছে না। এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

জানা যায়, হক আবাসিক সোসাইটি গত ২০১৭ সালের ১০ সেপ্টেম্বর গঠিত হয়।

কমিটির মেয়াদ শেষ হয় ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর। এ কমিটির নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এ কারণ সোসাইটির বাসিন্দারা তাদের প্রতি ক্ষুদ্ধ। মেয়াদ শেষ হওয়ার পর আগের কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক কোনো ধরনের এজিএম ছাড়াই নিজেরা একটি কমিটি গঠন করে সমাজসেবা অধিদফতরে পাঠায়। বিষয়টি জানতে পেরে সোসাইটির বাসিন্দারা সমাজসেবা অধিদফতরে লিখিত অভিযোগ করেন। এরপরই প্রশাসক নিয়োগ করা হয়।

কিন্তু প্রশাসকের কাছে দায়িত্ব না দিয়ে আগামী ১৬ জানুয়ারি সাধারণ সভা ডেকেছে হক সোসাইটির মেয়াদোত্তীর্ণ কমিটি। এ নিয়ে সোসাইটির বাসিন্দাদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল