০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শাহবাজ নয়, দেশ চালাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী নাকভি : ইমরান

-

প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের হাতে কোনো কর্তৃত্ব নেই দাবি করে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, দেশ (পাকিস্তান) চালাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী মহসিন নাকভি। গত শনিবার আল-কাদির ট্রাস্ট মামলার শুনানি শেষে আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন ইমরান। ইমরান বলেন, বাদশাহ (শেহবাজ) পেছনে বসে আছে আর (স্বরাষ্ট্রমন্ত্রী) মহসিন নাকভি তার বড়লাট হিসেবে (দেশ শাসনের) কাজ চালাচ্ছেন।
পাকিস্তানে গত বছর ৯ মে সহিংসতার পর সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের নেতাকর্মীদের গণগ্রেফতার শুরু হয়। সে সময় অনেকেই গ্রেফতার এড়াতে দল ছেড়ে যেতে বাধ্য হন। ইমরান জানান, কয়েকজন পিটিআই নেতা এখনো নিজেদের স্বার্থে প্রশাসনের সাথে যোগাযোগ রক্ষা করছেন। তিনি সাংবাদিকদের বলেন, পিটিআইয়ের কয়েকজন নেতা ‘এখনও প্রশাসনের সঙ্গে যোগাযোগ রক্ষা করছে’। খুব সম্ভবত তাদের উদ্দেশ্য দরকষাকষি করা। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি।
সাবেক প্রধানমন্ত্রী জানান, পাকিস্তানের স্বার্থে তিনি যে কারো সাথেই সংলাপ করতে প্রস্তুত। তবে তিনি বলেন, পিটিআইকে ‘ভেঙে’ ফেলার উদ্যোগ অব্যাহত রয়েছে। পিটিআইয়ের প্রতিষ্ঠাতা জানান, যদি তিনি সাবেক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়ার সাথে বৈঠক করতে পারেন, তাহলে দেশের এই ক্রান্তিলগ্নে যে কারো সাথেই বৈঠক করতে পারেন। ২০২২ সালের এপ্রিলে পিটিআই সরকারের পতনের নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন বাজওয়া- এমন অভিযোগ করেছেন ইমরান খান।


আরো সংবাদ



premium cement
নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’

সকল