১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ইসরাইলে ব্রিটেনের অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বান

-

মে দিবস উপলক্ষে ১ মে, বুধবার ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীরা ইসরাইলের কাছে যুক্তরাজ্যের অস্ত্র রফতানি বন্ধ করার জন্য আহ্বান জানিয়েছে। ব্রিটেনজুড়ে অনুষ্ঠিত এই বিক্ষোভের প্রধান সংগঠক ছিল ওয়ার্কার্স ফর অ্যা ফ্রি প্যালেস্টাইন নামের একটি সংগঠন। ফিলিস্তিনপন্থী স্বাধীনতাকামী শ্রমিক সংগঠন ‘ওয়ার্কার্স ফর অ্যা ফ্রি প্যালেস্টাইন’ যুক্তরাজ্য সরকারের ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করার দাবি জানিয়ে ব্যাপক বিক্ষোভের আয়োজন করে...
বুধবার ওয়ার্কার্স ফর অ্যা ফ্রি প্যালেস্টাইন এক বিবৃতিতে জানিয়েছে, এক হাজারের বেশি শ্রমিক এবং ট্রেড ইউনিয়নবাদী ব্রিটিশ সরকারের ব্যবসা ও বাণিজ্য বিভাগের লন্ডন অফিসের পাশাপাশি সাউথ ওয়েলস, ল্যাঙ্কাশায়ার এবং গ্লাসগোতে বিএই সিস্টেমের অস্ত্র কারখানার বাইরে বিক্ষোভ করেছে।


আরো সংবাদ



premium cement
নিক্সন চৌধুরীরর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়?

সকল