০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চীনে ভূমিধসে নিহত অন্তত ১৪

-

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশের পার্বত্য এলাকায় ভূমিধসে অন্তত ১৪ জনের প্রাণহানি ঘটেছে। ভূমিধসের এই ঘটনায় নিখোঁজ আছেন আরো কমপক্ষে পাঁচজন। রোববার সিসিটিভির খবরে এই তথ্য জানানো হয়েছে।
সিসিটিভি বলছে, রোববার সকালের দিকে সিচুয়ানের দক্ষিণের লেশান শহরের কাছের পার্বত্য এলাকায় ভূমিধসের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় সকাল ৬টার দিকের এই ভূমিধসে ১৪ জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। দেশটির রাষ্ট্রায়ত্ত এই সংবাদমাধ্যম বলেছে, ভূমিধসের স্থানে ১৮০ জনের বেশি উদ্ধারকারী কর্মী মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল লেশান শহরে এখনো তল্লাশি ও উদ্ধার অভিযান অব্যাহত আছে। ভূমিধসের দু’দিন আগে থেকেই ভারী বৃষ্টিপাতের তথ্য পাওয়া গেছে।


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল