২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

লাদাখে ভারতীয় সেনাবাহিনীর গাড়ি নদীতে, নিহত ৭

ভারতের লাদাখে দুর্ঘটনাকবলিত গাড়ি : ইন্টারনেট -

ভারতের লাদাখে সড়ক দুর্ঘটনায় ৭ সেনা নিহত হয়েছেন। লাদাখের সায়ক নদীতে ভারতীয় সেনার গাড়ি পড়ে আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
লাদাখের তুরতুক সেক্টরে দুর্ঘটনা ঘটে। আহতদের বিমান করে ওয়েস্টার্ন কমান্ড হাসপাতালে নেয়া হয়েছে। ভারতীয় সেনাবাহিনীর মুখপাত্র জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টা নাগাদ ২৬ জন সেনার একটি দল পারতাপুরের ট্রানজিট ক্যাম্প থেকে সাব সেক্টর হানিফের দিকে রওনা হয়। থোয়াইসা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে সেনার গাড়িটি সড়ক থেকে ছিটকে ৫০-৬০ ফুট নিচে সায়ক নদীতে পড়ে যায়। খবর পেয়েই আহত জওয়ানকে উদ্ধার করে পারতাপুরের হাসপাতালে নেয়া হয়েছে। লেহ থেকে অস্ত্রোপচারের জন্য চিকিৎসক দলও পাঠানো হয়েছে। সেনাবাহিনী আরো জানিয়েছে, ‘আহতদের সব ধরনের চিকিৎসা সেবা নিশ্চিতে চেষ্টা চলছে। এদিকে দুর্ঘটনায় সেনা নিহতে গভীর শোক জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল