০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শিকাগোর হাসপাতালে বন্দুক হামলায় ৪ জন নিহত

-

যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে সোমবার এক বন্দুকধারীর হামলায় এক পুলিশ কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। মারসি হাসপাতালে বন্দুকধারীর হামলায় হাসপাতালের দুই মহিলাকর্মীসহ এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে।
পরে পুলিশের সাথে গুলি বিনিময়কালে হামলাকারী নিহত হয়। আহত এক পুলিশ কর্মকর্তা পরে হাসপাতালে মারা যায়। দেশটির কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে।
মারসি হাসপাতালের পার্কিং লটে গুলির শব্দে রোগীরা আতঙ্কিত হয়ে পড়ে। তারা এক ব্যক্তিকে এক নারীর সাথে পার্কিং লটে হেঁটে যেতে দেখেন। এরপর লোকটি ওই নারীর বুকে তিনবার গুলি করে। এটি ছিল পারিবারিক বিবাদজনিত একটি হামলা। পথচারী জেমস গ্রে সাংবাদিকদের বলেন, ‘ওই নারী মাটিতে পড়ে গেলে, লোকটি তাকে আরো তিনটি গুলি করে।’ তিনি আরো বলেন, হামলার ঘটনাটি ‘সিনেমার দৃশ্যের মতো’ মনে হচ্ছিল। গ্রে আরো বলেন, ‘তারা হাঁটতে হাঁটতে কথা বলছিলেন। হঠাৎ লোকটি ঘুরেই গুলি শুরু করে।’
পরে পুলিশের সাথে গুলিবিনিময়কালে বন্দুকধারীর গুলিতে হাসপাতালের অপর এক মহিলা কর্মী মারা যায়। গুলি বিনিময়কালে এক পুলিশ কর্মকর্তা আহত হয় এবং পরে তিনি হাসপাতালে মারা যান। মেয়র এমানুয়েল এক বিবৃতিতে বলেন, শিকাগো একজন চিকিৎসক, একজন সহযোগী এবং একজন পুলিশ সদস্যকে হারালো। আমরা সবাই ব্যথিত। শিকাগো পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, স্থানীয় সময় ৩টার দিকে শিকাগোর মারসি হাসপাতালে গোলাগুলির ঘটনা ঘটে। হাসপাতালের কার পার্কিংয়ে এলোপাতাড়ি গুলি চালায় এক বন্দুকধারী।


আরো সংবাদ



premium cement

সকল