১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


স্বাভাবিক অবস্থায় ফিরেছে ফেসবুক

স্বাভাবিক অবস্থায় ফিরেছে ফেসবুক - ছবি - সংগৃহীত

স্বাভাবিক অবস্থায় ফিরেছে ফেসবুক। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে সামাজিক যোগাযোগমাধ্যমটিতে স্বাভাবিকভাবেই প্রবেশ করতে পারছেন।

ফেসবুক সচল হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ভাইস-চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র। তিনি বলেন, সাড়ে ৭টার দিকে ফেসবুক সম্পূর্ণভাবে খুলে দেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির কারণে এটি সাময়িকভাবে ডাউন করা ছিল।

গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার পর থেকে বাংলাদেশি ব্যবহারকারীরা ফেসবুক সাইটটিতে প্রবেশ করতে পারছেন না বলে জানিয়েছিলেন। শুক্রবার রাতে বাংলাদেশে ফেসবুকের জনসংযোগ প্রতিষ্ঠান বেঞ্চমার্ক পিআর জানায়, ফেসবুকের পক্ষ থেকে বলা হয়েছে, ‘বাংলাদেশে আমাদের সেবা সীমিত করার বিষয়ে জানতে পেরেছি। বিষয়টি নিয়ে আরো ভালোভাবে জানার চেষ্টা করছি। আশা করি, খুব শিগগির ফেসবুক ও ম্যাসেঞ্জারের সমস্যা সমাধান হবে।’

উল্লেখ্য, শুক্রবার জুমার নামাজের পর থেকে বায়তুল মোকাররমে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সেখানে তাদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দেশের আরও কয়েকটি স্থানে বিক্ষোভ ও পুলিশের সঙ্গে হেফাজতের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং গুজব ছড়ানোর বিষয়টি নিয়ন্ত্রণে রাখতে সামাজিক যোগাযোগমাধ্যমটি সীমিত রাখা হয়।


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল