০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বকশিগঞ্জে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে ছেলের দায়ের কুপে মা নিহত

আটক হওয়া জাহিদ হাসান - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের বকশিগঞ্জে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে ঘাতক ছেলের দায়ের কুপে নিহত হলেন রাবেয়া বেগম (৫৫) নামে এক মমতাময়ী মা।

রোববার (৩১ মার্চ) বিকেল ৩টার দিকে বকশিগঞ্জ পৌর এলাকার মালিরচর পশ্চিম পাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত রাবেয়া ওই এলাকার মৃত হজরত আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর ১২টার দিকে ছেলে জাহিদ পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নিশির সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে। ঝগড়ার একপর্যায়ে জাহিদ ও নিশির ঝগড়া থামাতে যান মমতাময়ী মা রাবেয়া বেগম। মা ছেলে জাহিদ হাসান শাসালে মায়ের ওপর ক্ষিপ্ত হয়ে ঘর থেকে ধারালো একটি দাঁ এনে রাবেয়ার মাথায় কোপ দেয়। এতে তিনি মারাত্মক আহত হন। বাড়ির লোকজন মূমুর্ষূ অবস্থায় মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ নেয়ার পথে জন্মদুঃখিনী ওই মায়ের মৃত্যু হয়।

বকশিগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাড়ির পাশে ভুট্টা খেতে পালিয়ে থাকা ঘাতক জাহিদ হাসানকে আটক করেন। এ সময় জাহিদের দেয়া তথ্যমতে ঘরের বিছানার নিচ থেকে খুনের সময় ব্যবহৃত দা'টি উদ্ধার করে পুলিশ।

বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, মাকে খুনের দায়ের এলাকাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে তার ছেলে জাহিদ হাসানকে আটক করা হয়েছে এবং লাশটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল