২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইসলামপুরে এক দিনে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

ইসলামপুরে এক দিনে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের ইসলামপুর থানা পুলিশ একদিনে বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত পাঁচ আসামিকে গ্রেফতার করার হয়েছে।

রোববার (২৪ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়। এর আগে ইসলামপুর থানা পুলিশের একাধিক টিম শনিবার বিকেল থেকে শনিবার দিবাগত রাত পর্যন্ত বিভিন্ন এদের বিরুদ্ধে মাদক, যৌতুকসহ বিভিন্ন মামলায় আদালতকর্তৃক ভিন্ন ভিন্ন মেয়াদ সাজা-কারাদণ্ডাদেশ রয়েছে।

আসামিরা হলেন মাদক মামলায় দণ্ডিত গোয়ালের চর কুমিরদহ গ্রামের পরলোকগত জানিক রবিদাসের ছেলে বিষু নাথ রবিদাস (৪০), মালমারা গ্রামের মো: মোশারফ হোসেনে জাকারিয়া (২৬), খদিয়ারচর উত্তরপাড়া গ্রামে মরহুম নেন্না প্রমানিকের ছেলে হাবিবুর রহমানকে (৩৫), ইসলামপুর সদর ইউনিয়নের পশ্চিম শংকরপুর গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ শিবলাল রবিদাসের ছেলে শ্রী রঞ্জিত বাবু রবিদাস (২৫) এবং পৌর এলাকার গাওকুড়া ঋষিপাড়া গ্রামের পরলোকগত ঠান্ডা ঋষির ছেলে শ্রী সন্তোষ ঋষিকে (২৮)।

আসামিদের মধ্যে জাকারিয়া যৌতুক মামলায় দুই বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শ্রী বিসুনাথ রবিদাস, শ্রী রঞ্জিত বাবু, শ্রী সন্তোষ ঋষি এবং হাবিবুর রহমানের ছয় মাসের সশ্রম কারাদণ্ডাদেশ রয়েছে।

ইসলামপুর থানার ডিউটি অফিসার আব্দুল আলীম বলেন, এই থানায় এতোগুলো দণ্ডিত আসামি এক দিনে আর কখনো গ্রেফতার করেছে কি না আমার জানা নেই।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, অপরাধ দমনে ইসলামপুর থানা পুলিশ অত্যান্ত তৎপর। তাই একদিনে পাঁচজন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার সম্ভব হয়েছে।


আরো সংবাদ



premium cement