২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ধোবাউড়ায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৪

ধোবাউড়ায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ৪ - প্রতীকী ছবি

ময়মনসিংহের ধোবাউড়ায় পূর্ব শত্রুতার জেরে লাক মিয়া (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাকে হত্যার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরের গ্রেফতার আসামিদের জেল হাজতে পাঠানো হয়। এর আগে, শুক্রবার রাতে উপজেলার গোয়াতলা বাজারে লাক মিয়াকে হত্যা করা হয়। পরদিন শনিবার চারজনকে গ্রেফতার করে পুলিশ।

নিহত লাক মিয়া উপজেলার গোয়াতলা ইউনিয়নের পাথাইলগাঁও গ্রামের আ: আজিজের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই জজ মিয়া গোতলার শাহজাহান (২৫), ফুটকাই গ্রামের সুমন মিয়া (২৬), সুজন মিয়া (২০)-সহ ২২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারা হলেন নাজমুল আমিন মুক্তা, এমদাদুল হক, আকিকুল ইসলাম ও আল-আমিন ফকির।

জানা গেছে, লাক মিয়ার সাথে দীর্ঘ দিন ধরে আসামিদের বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। পরে শুক্রবার রাতে চায়ের দোকান থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ চাঁন মিয়া বলেন, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ

সকল