০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁওয়ে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

- ছবি : ফাইল

ময়মনসিংহের গফরগাঁওয়ে নয়ন মিয়া (২৮) নামে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলায় রাওনা ইউনিয়নের গাবতলী গন্ডগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

নয়ন একই ইউনিয়নের নামা ধোপাঘাট গ্রামের শহর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দিকে প্রতিপক্ষ দুর্বৃত্তরা নয়নের ওপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা কুপিয়ে তার হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করা হয়। শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ধোপঘাট এলাকার বাসিন্দারা জানায়, ‘নয়ন এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াতো। গত ২০২০ সালে রাওনার হুমায়ুন কবীর হত্যা মামলার আসামি তিনি। তিন মাস আগে জামিনে ছাড়া পেয়ে এলাকায় এসে নয়ন আবারো এসব করছিল।

এলাকাবাসীর ধারণা করছেন, এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াতো বলেই প্রতিপক্ষের লোকজন রাতের আঁধারে তার ওপর হামলা করতে পারে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো: সাহাবুল আলম বলেন, ‘নয়ন এলাকায় উচ্ছৃঙ্খল যুবক হিসেবে পরিচিত ছিল।’

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিনুজ্জামান খান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তার বিরুদ্ধে হত্যাসহ থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে হত্যার কোনো কারণ জানা যায়নি।’

তবে বিষয়টি আইনগত প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement