২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে লিচুর বিচি গলায় আটকে শিশুর মৃত্যু

গফরগাঁওয়ে লিচুর বিচি গলায় আটকে শিশুর মৃত্যু -

ময়মনসিংহের গফরগাঁওয়ে লিচু খেতে গিয়ে গলায় বিচি আটকে জুনাইদ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার যশরা ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনাইদ ওই ইউনিয়নের একই গ্রামের আশরাফুল আলমের ছেলে।

নিহত শিশু জুনাইদের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার দুপুরে নানাবাড়ি থেকে আনা লিচু জুনাইদ খাওয়ার সময় হঠাৎ বিচি তার গলায় আটকে যায়। পরে স্বজনরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল ঘটনাটি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল