২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনার সড়কে ঝরল ২ প্রাণ

নেত্রকোনার সড়কে ঝরল ২ প্রাণ - ছবি : সংগৃহীত

নেত্রকোনায় বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন।

সোমবার ভোরে জেলার সদর উপজেলার চল্লিশা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের দ্রুত উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল এলাকার বাসচালক সবুজ মিয়া (৩৫) ও সুনামগঞ্জের ধর্মপাশার বাসের সহকারী সোহেল মিয়া (২৫)। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম থেকে একটি বাস নেত্রকোনার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা ময়মনসিংহগামী ধানবোঝাই একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসচালক মারা যান। গুরুতর আহতবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সহকারীর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ।


আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল