২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


নেত্রকোণায় রেস্তোরাঁয় শিশু কর্মচারীকে পিটিয়ে হত্যা

-

নেত্রকোণায় একটি রেস্তোরাঁয় এক শিশু কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে অপর এক শিশু কর্মচারীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে জেলা শহরের বড় বাজার এলাকায় সালতি নামক রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে।

নিহত শিশু ইসমাইল (১৪) সদর উপজেলার রৌহা ইউনিয়নের ছোটগাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে।

এ ঘটনায় আল মামুন নামে অপর এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

রেস্তোরাঁ কর্তৃপক্ষ ও স্থানীয়রা জানায়, আবদুল বারেকের স্ত্রী কনা ও ছেলে ইসমাইল সালতি দীর্ঘদিন ধরে রেস্তোরাঁয় কাজ করেন। মঙ্গলবার কাজ শেষে মা বাড়ি চলে যান। ছেলে ইসমাইল কাজ শেষে হোটেলেই থেকে যায়। রাত আনুমানিক পৌনে ৯টার দিকে ওই হোটেলের কর্মচারী আল মামুনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইসমাইলকে মারপিট করে ও লাথি মেরে সিঁড়ি থেকে ফেলে দেয় আল মামুন। এতে ইসমাইল অজ্ঞান হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সোহেল রানা জানান, ঘটনাস্থল পরিদর্শন করে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড উত্তর ইসরাইলে হামাসের রকেট হামলা প্রচণ্ড গরমে বেতাগীতে ৪ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ

সকল