২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে নৌকার চাইতে স্বতন্ত্র প্রার্থীরাই বেশি জয়ী

নান্দাইলে নৌকার চাইতে স্বতন্ত্র প্রার্থীরাই বেশি জয়ী - ছবি : সংগৃহীত

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চেয়ারম্যান পদে ১১টি ইউনিয়নের মধ্যে ৫টিতে নৌকার প্রার্থী, ৫টিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একযোগে ১১০টি ভোট কেন্দ্রে ৭০৪ বুথে ভোটগ্রহণ করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফখরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মোছা: তাসলিমা আক্তার ৭ হাজার ৩৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মো: আবুল খায়ের বাবুল পেয়েছেন ৬ হাজার ৭২৮ ভোট।

নান্দাইল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) মো: মোশারফ হোসেন কাজল ৬ হাজার ৭২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মো: আনোয়ারুল হক পেয়েছেন ৫ হাজার ৩৮৯ ভোট।

চন্ডীপাশা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) শাহাব উদ্দিন ভূঞা ৮ হাজার ৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মো: ইফতেখার হোসেন পেয়েছেন ৭ হাজার ৬২ ভোট।

গাংগাইল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) অ্যাডভোকেট আসাদুজ্জামান নয়ন ১০ হাজার ৬৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী সৈয়দ আশরাফুজ্জামান খোকন পেয়েছেন ৯ হাজার ১৯৩ ভোট।

রাজগাতী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) ইফতেখার মমতাজ ৪ হাজার ৮৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মোঃ রোকন উদ্দিন পেয়েছেন ৪ হাজার ৮১৫ ভোট।

মুশুলী ইউনিয়নে নৌকার প্রার্থী ইফতেখার উদ্দিন ভূইঁয়া ৭ হাজার ৮৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) আ: লতিফ পেয়েছেন ৬ হাজার ১৮৩ ভোট।

সিংরইল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) সাইফুল ইসলাম ৬ হাজার ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী ছাইদুর ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯১৯ ভোট।

আচারগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আনারস) রফিকুল ইসলাম রেনু ৮ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী এ কে এম মোফাজ্জল হোসেন পেয়েছেন ৩ হাজার ৩৪৩ ভোট।

শেরপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মোয়াজ্জেম হোসেন মিল্টন ৫ হাজার ৬৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) মোহাম্মদ বজলুর রহমান পেয়েছেন ৩ হাজার ৮৬২ ভোট।

খারুয়া ইউনিয়নে নৌকার প্রার্থী মোহাম্মদ কামরুল হাসনাত ভূঞা ৪ হাজার ৬৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আনারস) মোহাম্মদ সোহরাব উদ্দিন পেয়েছেন ৩ হাজার ৯১ ভোট।

জাহাঙ্গীরপুর ইউনিয়নে নৌকার প্রার্থী কামাল উদ্দিন ৮ হাজার ৯৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মাহমুদুল হাসান পেয়েছেন ৫ হাজার ৯৫ ভোট।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল