২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

গফরগাঁওয়ে সাপের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু - ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে সাপের কামড়ে আরাফাত (১০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মশাখালী ইউনিয়নের টানপাড়া গ্রামে ঘটে।

আরাফাত একই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ও স্থানীয় শিলা বাজার হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোস্তফা কামাল মনি এ ঘটনার সত‍্যতা নিশ্চিত করেন।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাটির দেয়ালের বসত ঘরে টেবিলে বসে আরাফাত পড়ালেখা করা সময় একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যরা প্রথমে তাকে ওঝার কাছে নেন। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাপের কামড়ে চিকিৎসা সেবা না থাকায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল