২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে পানির হাউজ ভেঙ্গে নিহত ২

নান্দাইলে পানির হাউজ ভেঙ্গে নিহত ২ - ফাইল ছবি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাঁশহাটি গ্রামের পানির হাউজ ভেঙ্গে দু’জন নিহত ও দু’জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশহাটি গ্রামের আব্দুর রহমান তার বাড়ির উঠানের মাটি ভরাট করে একটি পানির হাউজ তৈরি করে। আরসিসি পিলার ছাড়া ছয় ফুটের ওই পানির হাউজটি কাঁচা অবস্থায় পানি দিয়ে পূর্ণ করে ব্যবহার করছিলো বাড়ির লোকজন।

শুক্রবার নামাজের পর নতুন হাউজে অতিরিক্ত পানির চাপে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে চারদিকের দেয়াল ধ্বসে পড়ে। এতে আব্দুর রহমান (৬৮), ছেলের বউ সাওদা আক্তার (২২) নিহত হন। এ সময় আহত হয় আব্দুর রহমানের নাতি রাব্বি ও রুহান।

আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল