২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলায় ১২ আসামি গ্রেফতার

গফরগাঁওয়ে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলায় ১২ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলায় ১২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় পুলিশ দুটি মাদক মামলায় গ্রেফতারকৃত ছয় আসামির কাছ থেকে ১৪৫ পিচ ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন, দুটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি চাকুয়া গ্রামের শাহজাহান চৌধুরী (৫৫), হত্যা মামলার পলাতক আসামি মাখল গ্রামের নাজিম উদ্দিন (৫৫), দুটি মাদক মামলায় আসামি পাঁচুলী পশ্চিমপাড়া গ্রামের মোতালেব হোসেন পনির (২২), পাগলা উত্তরপাড়া গ্রামের আলমগীর হোসেন নয়ন (২৫), রায়হান (৩২), পাগলা পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আকরাম রাব্বি (২০), মধ্যেপাড়া আকন্দ বাড়ি আজিজুল ইসলাম স্বপন (৪২), আ: রশিদ (৬০) ও জুয়া মামলার আসামি বড়াই গ্রামের শামীম, সোয়েব, মফিজুল ও সুমন।

এ ব্যাপারে পাগলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফুলপুর ও ভালুকা থানা এলাকায় অভিযান পরিচালনা করে দুটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি শাহজাহান চৌধুরী ও হত্যা মামলার পলাতক আসামি নাজিম উদ্দীনকে গ্রেফতার করে।

অপর এক অভিযানে পাগলা থানায় বিভিন্ন গ্রাম থেকে দুটি মাদক মামলায় ছয় আসামি ও জুয়া মামলায় চার আসামিকে পুলিশ গ্রেফতার করে। এ সময় পুলিশ গ্রেফতারকৃত মাদক মামলার আসামির কাছ থেকে ১৪৫ পিচ ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement