২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

- ছবি - নয়া দিগন্ত

সরিষাবাড়ীতে বুধবার সকালে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সঙ্ঘর্ষে স্কুলছাত্রসহ দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে সাইদুল ইসলাম (২০) ও বড়বাড়িয়া গ্রামের খোকন মিয়ার ছেলে আকাশ (১৫)। আকাশ রানী দিনমনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সাইদুল ও আকাশ সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলযোগে বাউসী বাজার থেকে সরিষাবাড়ীতে যাচ্ছিলেন। সরিষাবাড়ীর পপুলার ব্রিজের ওপর বিপরীত দিক থেকে আসা ভাই ভাই এন্টারপ্রাইজের একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সঙ্ঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা সাইদুল ও আকাশ ঘটনাস্থলে নিহত হন। ঘাতক বাসটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে। অফিসার ইনচার্জ সরিষাবাড়ী থানা আবু ফজলুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল