২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সকালে স্ত্রী গোয়াল ঘরে যেয়ে দেখলেন স্বামীর মগজ বেরিয়ে আসা লাশ, সন্দেহ মেয়ের প্রেমিকের দিকে

সকালে স্ত্রী গোয়াল ঘরে যেয়ে দেখলেন স্বামীর মগজ বেরিয়ে আসা লাশ, সন্দেহ মেয়ের প্রেমিকের দিকে - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে আজগর আলী (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে পৌরশহরের পূর্ব চককাউরিয়া এলাকায় নিহতের গোয়াল ঘরে এ ঘটনা ঘটে। নিহত আজগর আলী ওই এলাকার মৃত আফছর আলীর ছেলে। আজগর আলীর চার ছেলে ও দুই মেয়ে রয়েছে। নিহতের ৮ম শ্রেণী পড়ুয়া ছোট মেয়ের প্রেমিক ওই হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে সন্দেহ পরিবারের সদস্যদের।

নিহতের স্ত্রী মজিরন ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়েন। ধারণা অনুযায়ী ভোর রাতে দুর্বৃত্তরা তার গোয়াল ঘরে প্রবেশ করে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। আঘাতে তার মাথার মগজ বেরিয়ে তিনি ঘটনাস্থলে নিহত হন। পরে সকালে নিহতের স্ত্রী তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানান। তবে আজগর আলীর ছোট মেয়ে রাজিয়া খাতুনের প্রেমিক ওই হত্যাকাণ্ডে সাথে জড়িত বলে সন্দেহ তার পরিবারের।

পরিবার সূত্রে জানা গেছে, পৌরশহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী রাজিয়ার সাথে মোবাইল ফোনে এক ছেলের সাথে সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার ১৫ দিন আগে ওই ছেলে রাজিয়ার বাড়িতে প্রেমের সম্পর্কের দাবি নিয়ে হাজির হলে মেয়ের মা-বাবা তাদের সম্পর্ক মেনে নেয়নি। গত তিন দিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যায়। ওই ছেলে সেখানেও উপস্থিত হওয়ায় পরিবারের অন্য সদস্যদের সাথে তার বাগবিতণ্ডা হয়। তারপর বুধবার আজগর আলীর হত্যার ঘটনা ঘটেছে।

শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। নালিতাবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তৎপর রয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল