২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘আর প্রতিবাদ নয়, এবার প্রতিহত করতে হবে’

ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় অবস্থান ধর্মঘট - ছবি : নয়া দিগন্ত

সিলেট ও নোয়াখালীসহ সারা দেশে সংঘটিত ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় অবস্থান ধর্মঘট পালিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের মোক্তার পাড়াস্থ মগড়া নদীর ব্রিজের ওপর বিভিন্ন সামাজিক সংগঠনের নারী-পুরুষ ও শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে এই কর্মসূচিতে অংশ নেন।

অনুষ্ঠান চলাকালে বক্তব্য রাখেন নারী নেত্রী আলপনা বেগম, স্বাবলম্বী উন্নয়ন সমিতির স্বপন পালসহ আরো অনেকে।

বক্তারা বলেন, আর প্রতিবাদ নয়, এবার প্রতিহত করতে হবে। আইনের ফাঁকফোকর দিয়ে অপরাধীরা পার পেয়ে যায়। এজন্য অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির আইন প্রণয়ন করতে হবে। তা না হলে একসময় ছাত্র-জনতা রাস্তায় নেমে আসতে বাধ্য হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল