২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে পিটিয়ে স্ত্রীর পা ভেঙ্গে দিলেন স্বামী

অভিযুক্ত আটক
আহত স্মৃতি আক্তার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের দাবি মিটাতে না পারায় রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয়া হয় স্ত্রীর। এ ঘটনায় বুধবার রাতে সেই স্বামীর বিরুদ্ধে মামলা করেন স্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে দীর্ঘ অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুর থেকে স্বামীকে আটক করে পুলিশ।

জানা যায়, পাঁচ বছর আগে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের বাখড়িপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে জাহাঙ্গীর আলমের (৩৫) সাথে বিয়ে হয় পাশের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরাইল গ্রামের আমজাদ হোসেনের মেয়ে স্মৃতি আক্তারের (২৫)। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্মৃতির ওপর চলে অত্যাচার-নির্যাতন।

এ অবস্থায় স্মৃতির বাবার কাছে কয়েক দফায় প্রায় এক লাখ ২০ হাজার টাকা এনে দেয়। এতেও স্বামী জাহাঙ্গীরের চাহিদা পূরণ হয়নি। কিছুদিন যেতে না যেতেই ফের যৌতুকের দাবিতে আবারো নির্যাতন শুরু করেন এবং দুই লাখ টাকা না দিলে স্মৃতিকে তালাক দেওয়ার হুমকি দেন। ওই অবস্থায় শুক্রবার স্মৃতি তার বাবার পক্ষে আর টাকা দেয়া সম্ভব না বলে জানায়। স্ত্রীর এমন কথায় ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীর রড দিয়ে পিটিয়ে স্মৃতির ডান পা ভেঙ্গে দেয়।

এ সময় স্মৃতির আর্তচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাকে বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি নিয়ে রাতেই থানায় অভিযোগ দায়েরের পর মামলাটি নথিভুক্ত করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো: তানজিলের নেতৃত্বে অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর এলাকা থেকে স্বামী জাহাঙ্গীরকে আটক করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, অভিযুক্ত জাহাঙ্গীরকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement