২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধোবাউড়ায় বিরল প্রজাতির বনরুই উদ্ধার

ধোবাউড়ায় বিরল প্রজাতির বনরুই উদ্ধার - নয়া দিগন্ত

ময়মনসিংহের ধোবাউড়া থেকে বিরল প্রজাতির বনরুই উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার ঘোঁষগাও ইউনিয়নের সীমান্তবর্তী গলইভাঙ্গা গ্রাম থেকে এটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ওই দিন সন্ধ্যায় পার্শ্বববর্তী পাহাড় থেকে এটি নেমে এসে স্থানীয় জামালের বাড়ির পিছন দিয়ে যাওয়ার সময় কয়েকটি কুকুর স্তন্যপায়ীটিকে তাড়া করে। এসময় জামাল বনরুইটিকে উদ্ধার করে। পরে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামকে খবর দিলে তিনি ঘটনাস্থলে গিয়ে প্রানীটিকে নিজ হেফাজতে নেন।

এ বিষয়ে নজরুল ইসলাম জানান বনবিভাগে খবর দিলে আজ সকালে তারা এসে বনরুইটি প্রকৃতিতে অবমুক্ত করেন।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল