২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ২ পা হারালো এক কিশোর

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে শুভ (১৬) নামের এক কিশোর দুই পা হারিয়েছে।

সোমবার রাতে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শুভ উপজেলার বড়বড়াই গ্রামের গনি মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাত পৌণে ৯টার দিকে ঢাকাগামী মহুয়া ট্রেন গয়েশপুর বাজার অতিক্রম করে কাওরাইদ রেলস্টেশনে প্রবেশ করছিল। এ সময় ট্রেনের ভেতর থাকা কিশোর শুভ নিচে নামার জন্য ঝাঁপ দেয়। এতে তার দুই পা ট্রেনের চাকার নিচে পড়ে কেটে যায়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

বড়বড়াই গ্রামের রাসেল বলেন, গফরগাঁও রেলস্টেশন থেকে মহুয়া ট্রেনযোগে ছেলেটি বাড়ি ফেরার জন্য কাওরাইদ রেলস্টেশনে যাচ্ছিল। কিন্তু কাওরাইদ রেলওয়ে স্টেশন সংলগ্ন গয়েশপুর পয়েন্ট অতিক্রম করার সময় ছেলেটি নামতে গেলে এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
পাংশায় সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু কক্সবাজারে পুলিশের অভিযানে সাড়ে ১২ লাখ ইয়াবা জব্দ প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই নোয়াখালীতে ফের নতুন গ্যাস কূপের সন্ধান, খনন উদ্বোধন বরিশালে তীব্র তাপদাহে ৩ স্কুলছাত্রী অসুস্থ বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত দিনাজপুরে পরাজিত প্রার্থীর সমর্থক-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১

সকল