০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নারী গার্মেন্টকর্মীকে গলা কেটে হত্যা

নিহত তানিয়া আক্তার ও ঘাতক শহিদ - ছবি: নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় তানিয়া আক্তার (১৬) নামে এক গার্মেন্টকর্মীকে রাতের ডিউটি শেষে সকালে বাসায় যাওয়ায় পথে ছুরিকাঘাতে গলা কেটে খুন করেছে এক বখাটে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার জামিরদিয়া এসএমসি ফ্যাক্টরীর সামনে। পুলিশ ঘাতককে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার রামভদ্রপুর গ্রামের হোসেন আলীর মেয়ে তানিয়া আক্তার বোনদের নিয়ে উপজেলার হবিরবাড়ি এলাকার আমতলীতে জনৈক জহুরার বাসা ভাড়ায় থেকে রিদিশা গার্মেন্ট ফ্যাক্টরীতে চাকরী করে আসছিলেন।

শনিবার সকালে তিনি রাতের ডিউটি শেষে বাসায় যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর এসএমসি ফ্যাক্টরীর সামনে শাহিদ (২২) নামে এক বখাটে তাকে ছুরিকাঘাতে গলা কেটে খুন করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় টের পেয়ে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘাতক শাহিদকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ঘাতক শাহিদ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চন্দ্রপাড়া গ্রামের জনাব আলীর ছেলে বলে পুলিশ জানায়।

নিহতের বড় বোন কাকলী আক্তার জানান, তানিয়াসহ তারা তিন বোন একই বাসায় ভাড়ায় থেকে গার্মেন্টে চাকুরি করছেন। প্রতিদিনকার মতো শুক্রবার রাতে সে ফ্যাক্টরিতে যায়। সকালে লোকমুখে জানতে পারি রাতের ডিউটি শেষে তানিয়া বাসায় আসার পথে কেউ তাকে খুন করে ফেলে গেছে।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার এসআই ফিরোজ জানান, নিহতের লাশ উদ্ধার ও ঘাতককে আটক করা হয়েছে। তবে কি কারণে তানিয়াকে খুন করা হয়েছে তা এই মুহুর্তে ঘাতকের কাছ থেকে স্পষ্ট করে জানা যাচ্ছেনা। এই রিপোর্ট লেখা পর্যন্ত (শনিবার বেলা ১২ টা) থানায় মামলার প্রস্তুতি চলছিলো।


আরো সংবাদ



premium cement