৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ময়মনসিংহ-৩ আসন

গৌরীপুরে হিরণের হাতে মনোনয়নের চিঠি : উজ্জীবিত তৃণমূল বিএনপি

-

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বিএরপির দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির যুগ্ম-আহব্বায়ক ও গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ। মঙ্গলবার দুপুরে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এ চিঠি তার হাতে তুলে দেয়া হয়। বিএনপির মনোনয়ন দেয়ায় বিএনপি’র স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে আনন্দ বিরাজ করছে।

এদিকে হিরণ দলীয় মনোনয়ন পাওয়ায় সরগরম হয়ে ওঠেছে স্থানীয় রাজনৈতিক অঙ্গন। উজ্জীবিত হয়েছেন বিএনপির নেতা-কর্মী ও সমর্থকরা। বিএনপির নেতা-কর্মী ও স্থানীয়দের এ আসনে হিরণ বিএনপির মনোনয়ন পাওয়াতে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমদের সাথে ভোটযুদ্ধে জয়ী হওয়াটা অনেকাংশে সহজ হবে।

স্থানীয় বিএনপির নেতাকর্মীরা জানান, হিরণ ছাত্রজীবন থেকেই ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। মাত্র ২৭ বছর বয়সে মইলাকান্দা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা বিএনপির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০০৩ সালে তিনি বিপুল ভোটে মইলাকান্দা ইউপি চেয়ারম্যান এবং ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থীকে প্রায় বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

নেতা-কর্মীরা আরো জানান, হামলা-মামলা, অত্যাচার-নির্যাতন মোকাবেলা করে রাজপথে সামনে থেকে ময়মনসিংহের গৌরীপুরে দলকে চাঙ্গা করে রেখেছেন বিএনপির ত্যাগী নেতা আহাম্মদ তায়েবুর রহমান হিরণ। দলীয় কর্মকান্ডে অগ্রণী ভূমিকা পালন করায় গত ১০ বছরে তিনি ৫৭টি মামলার আসামি হন এবং ৭ বার কারাবরণ করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার এই ত্যাগের মূল্যায়ন দিতে প্রস্তুত তার সমর্থকরা।

আহম্মদ তায়েবুর রহমান হিরণ বলেন, দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের সার্বিক সহযোগিতা এবং দোয়ায় দলীয় মনোনয়ন পেয়েছি। সবার সার্বিক সহযোগিতায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ভোট বিপ্লবের মাধ্যমে এ আসনটি উপহার দিতে সক্ষম হবো ইনশাআল্লাহ। এ জন্য সকলের সার্বিক সহযোগিতা, সমর্থন ও দোয়া কামনা করেন তিনি।

অপরদিকে এ আসনে বিএপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসাইন ও ড্যাবের সহসভাপতি ডা: আব্দুস সেলিমকেও বিএনপির দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সকল