১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


হালুয়াঘাটে প্রতিবন্ধী ধর্ষণ, আসামী আটক

-

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার উওর পাবিয়াজুড়ি গ্রামের বাক প্রতিবন্ধী মেয়ের ধর্ষণকারী বাদলকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে এস.আই মনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। ধর্ষক বাদল মিয়া উওর পাবিয়াজুড়ি গ্রামের হরমুজ আলীর পুত্র।

জানা যায়, গত ৭ অক্টোবর রাতে ঐ মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে বাদল । এর তিন দিন পর ধর্ষিতার বড় ভাই বাদী হয়ে বাদলকে একক আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন । শুক্রবার বাদলকে আদালতে প্রেরণ করেন।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল