১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


হালুয়াঘাটে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার

-

ময়মনসিংহের হালুয়াঘাটে শুক্রবার দুপুরে সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন দক্ষিন মনিকুড়া রাস্তার পাশে ধানক্ষেত থেকে ৪৫ বছর বয়সের অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, শুক্রবার নামাজের সময় এলাবাসী ধানক্ষেতে মৃত ব্যাক্তির লাশ দেখে আমাকে মোবাইলে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার রাতে কেউ তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ধানক্ষেতে লাশ ফেলে চলে যায়।


আরো সংবাদ



premium cement
বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১

সকল