১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে নারী মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

-

জামালপুরে আজ বৃহস্পতিবার নাজমা বেগম (৩৫) নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের বিনাশ্রম কারদণ্ড প্রদান করেছে আদালত। তার বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত প্রমাণিত হওয়ায় তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ১(খ) ধারায় দোষী সাব্যস্ত করে বিশেষ দায়রা জজ মোহাম্মদ জহিরুল কবির ওই দ-াদেশ প্রদান করেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় মোছা: মিতুকে (৩৫) বেকসুর খালাস দেওয়া হয়েছে। মামলায় ছয়জন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য, বিশেষ অভিযান চালিয়ে ২০১১  সালের ১ ডিসেম্বর জামালপুর শহরের বন্দেরবাড়ি এলাকা থেকে নাজমা বেগম ও মোছা: মিতুকে গ্রেফতার করেছিল র‌্যাব-১২। নাজমা  তাদের কাছ থেকে ৪২ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির ৭৩ হাজার টাকা জব্দ করা হয়েছিল। নাজমা বেগম শেরপুর জেলার কলুরচর বেপারিপাড়া গ্রামের শাহ কামালের স্ত্রী এবং মোছা: মিতু জামালপুর শহরের বন্দেরবাড়ি এলাকার মো. নিজাম উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় জামালপুর র‌্যাব-১২ ক্যাম্পের ডিএডি মো. সালেক উদ্দিন বাদি হয়ে ওইদিনই জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জামালপুর থানার এসআই কাজী শাহ নেওয়াজ ২০১২ সালের ১০ জানুয়ারি গ্রেফতারকৃত ওই দুই আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করেন।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭ বিশ্বকাপের দক্ষিণ আফ্রিকা শিবিরে দুঃসংবাদ ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী

সকল