০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফিলিস্তিনি মুসলিমদের দেড় কোটি রুপি উপহার দিলেন আতিফ আসলাম

- ছবি : সংগৃহীত

শুধু ভালো গায়ক-ই নন, আতিফ আসলাম যে একজন ভালো মানুষও তা আরো একবার প্রমাণ করলেন তিনি। এবার ফিলিস্তিনের গাজায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় দেড় কোটি রুপি উপহার দিয়েছেন এই পাকিস্তানি গায়ক, সুরকার ও চলচ্চিত্র অভিনেতা।

রোববার পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জং জানায়, গাজায় ক্ষতিগ্রস্তদের জন্য দেড় কোটি পাকিস্তানি রুপি অনুদান দিয়ে ভক্তদের মন জয় করেছেন এ সংগীতশিল্পী।

সূত্র জানায়, আল-খিদমত ফাউন্ডেশন সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট এক্স-এ একটি পোস্ট শেয়ার করে ফিলিস্তিনের গাজায় নির্যাতিত মুসলিমদের পাশে দাঁড়িয়ে সহায়তার আহ্বান জানায়। তাদের ডাকে সাড়া দিয়ে আতিফ আসলাম এ অনুদান দেন। এতে তারা মুসলমানদের কঠিন অবস্থায় পাশে দাঁড়ানোয় আতিফ আসলামকে ধন্যবাদ জানিয়েছে।

এক বিবৃতিতে ফাউন্ডেশনটি জানায়, মানবতার সেবায় নিবেদিতপ্রাণ গায়ক আতিফ আসলাম কঠিন সময়ে মানুষের সেবায় এগিয়ে আসেন। এটিই প্রথম নয়, তিনি বরাবরের মতো এবারো সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরাও জনকল্যাণমূলক সংস্থা আল খিদমত এ উদ্যোগ গ্রহণ করায় সাধুবাদ জানায়। গায়ক আতিফ আসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

এদিকে সম্প্রতি আতিফ আসলাম সামাজিক যোগাযোগমাধ্যমে নিপীড়িত ফিলিস্তিনিদের পক্ষে একটি দোয়া শেয়ার করায় ভারতীয় ভক্তরা তার কঠোর সমালোচনা করেন। এ সামালোচনার মধ্যেই তিনি নিপীড়িত জনপদ ফিলিস্তিনিদের সহায়তায় এগিয়ে আসলেন।

সূত্র : ডেইলি জংগ

 


আরো সংবাদ



premium cement
ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯

সকল