২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রিলিজ হচ্ছে জনপ্রিয় ইসলামিক সঙ্গীতশিল্পী তাহসিনুল ইসলামের 'যাবো মাদিনাতে'

রিলিজ হচ্ছে জনপ্রিয় ইসলামিক সঙ্গীতশিল্পী তাহসিনুল ইসলামের 'যাবো মাদিনাতে' - ছবি : সংগৃহীত

রমজানের আগেই রিলিজ হচ্ছে জনপ্রিয় ইসলামিক সঙ্গীতশিল্পী তাহসিনুল ইসলামের 'যাবো মাদিনাতে' শিরোনামে একটি নতুন নাশিদ।

গানটি লিখেছেন এবং সুর করেছেন কলরবের সঙ্গীত পরিচালক আহমাদ আব্দুল্লাহ। কম্পজিশন করেছেন তানজিম রেজা, ভিডিও নির্মাণ করেছেন এইচ আল হাদি। গানটি আসবে হলিটিউনে।

শিল্পী তাহসিনুল ইসলাম বলেন, আমার অন্যান্য গানের মতো এ গানও দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে। তাছাড়া এই গান তো নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের প্রিয় শহর মদিনা সম্পর্কে। আর প্রতিটি মুসলমানের আবেগের জায়গা হলো মদিনা এবং এই মদিনা সম্পর্কে যেকোনো গান ইসলামিক সঙ্গীত প্রেমী যেকোনো মানুষ পছন্দ করেন। আমার বিশ্বাস–দর্শকরা আমার এই গানকেও পছন্দ করবে। আমার অন্য গানের চেয়ে এটাতে টাকাও খরচ করছি বেশি।

তাহসিনুল ইসলামের জন্ম কুড়িগ্রাম জেলার চিলমারি থানায়। চার ভাই, চার বোনের মধ্যে তাহসিন সবার ছোট। সেই শৈশব থেকেই ইসলামি সঙ্গীতের প্রতি আগ্রহ। বাবার সাথে মাঝেমধ্যেই বিভিন্ন অনুষ্ঠান বা ওয়াজ মাহফিলে যাওয়া হতো। গাওয়া হতো ইসলামি সঙ্গীতও।

এরপরে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আবু রায়হানের মাধ্যমে তাহসিনুল ইসলাম যোগ দেন কলরবে। সেখান থেকেই তার উত্থান। একে একে এই পর্যন্ত তিনি গেয়েছেন ৭০ এর বেশি ইসলামি সঙ্গীত। কুড়িয়েছেন দর্শকদের অভাবনীয় ভালোবাসা। তার লেখা এবং সুর করা গান 'মিছে আশায় রঙ তামাশায়' প্রায় ৫০ লাখ মানুষ দেখেছে।

তাহসিনুল ইসলাম বলেন, ইসলামি সঙ্গীত হলো আমার ভালো লাগার একটি জায়গা। মৃত্যু পর্যন্ত আমি ইসলামি গান গেয়ে মানুষকে ইসলামের প্রতি দাওয়াত দিতে চাই।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল