২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ঢাকায় এলেন এ আর রহমান

এ আর রহমান - ফাইল ছবি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কনসার্টে অংশ নিতে ঢাকায় এলেন ভারতীয় সঙ্গীতশিল্পী এ আর রহমান। কনসার্টটির আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার (২৮ মার্চ) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন বিখ্যাত এই সঙ্গীতশিল্পী।

আগামী ২৯ মার্চ, মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’- শীর্ষক কনসার্টটি। যেখানে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বিশেষ গান পরিবেষণ করবেন ভারতের বিশ্বখ্যাত সঙ্গীতজ্ঞ এ আর রহমান।

এই কনসার্টে এ আর রহমানের সাথে গান গাইবেন বাংলাদেশের ফোক সম্রাজ্ঞীখ্যাত মমতাজ। গান পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড শিল্পীগোষ্ঠী মাইলস।

এরই মধ্যে কনসার্টের জন্য টিকিট বিক্রি শুরু করেছে বিসিবি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল