২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শুভ রহমানের সব গান প্রকাশ হবে নিজস্ব ইউটিউবে

শুভ রহমান - ছবি : সংগৃহীত

একাধিক প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গান প্রকাশ করেছেন শুভ রহমান। তবে এখন থেকে তার সব নতুন গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। ইতোমধ্যে ইউটিউব ও স্পটিফাই থেকে তার চ্যানেলকে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল হিসেবে ভেরিফাইড করা হয়েছে। ২০১৯ সালে ইউটিউবে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল ভেরিফাই পেয়েছেন তিনি। সম্প্রতি স্পটিফাই থেকেও পেয়েছেন আর্টিস্ট ভেরিফাই ব্যাজ।

শুভ সংগীত জীবন শুরু করেছিলেন ২০১৫ সালে ‘কি মায়াই’ গানের মাধ্যমে। তারপর থেকে একের পর এক গান উপহার দিয়ে আসছেন। ২০১৭ সালে ‘সাউন্ডটেক’ থেকে তার প্রথম একক অ্যালবাম ‘বলে দে’ প্রকাশিত হয়। ২০১৯ সালে জি-সিরিজ থেকে প্রকাশ হয়েছে দ্বিতীয় একক অ্যালবাম ‘পাপ’।

তবে এখন থেকে তার সব গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। এ প্রসঙ্গে তিনি বলেন, অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের সাথেই কাজ করেছি। এখন আমার নিজের ইউটিউব চ্যানেলে কাজ করার সময় এসেছে। ইউটিউব আমাকে অফিসিয়াল আর্টিস্ট ভেরিফাই দিয়েছে। এখন থেকে আমার নিজের চ্যানেল ‘শুভ রহমান’ থেকেই নিজের সব গান প্রকাশ করবো এবং পাশাপাশি স্পটিফাই, আইটিউন্স সহ আরও সকল ইন্টারন্যাশনাল প্লাটফর্মগুলাতেও আমার গান প্রকাশ অব্যাহত রাখবো।’

তিনি বলেন, মহামারীর মধ্যে বাসার বাইরে গিয়ে কাজ করাও সম্ভব না। প্রযোজনা প্রতিষ্ঠানগুলাতে কাজ করতে হলে সেখানে যাওয়া আসার একটা ব্যাপার থাকে। তাই এই সময়ে নিজের ইউটিউব, স্পটিফাই এবং আইটিউন্সই সবথেকে ভালো মাধ্যম ঘরে বসে গান প্রকাশের জন্য।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল