১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


পটিয়ায় মাদক কারবার নিয়ে বিরোধে নিহত ১

-

চট্টগ্রামের পটিয়ায় মাদক কারবার নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে আরেক মাদক কারবারি নিহত হয়েছে। নিহতের নাম রাজু হোসেন রাসেল (২৭)।
২৭ এপ্রিল বিকেলে পটিয়া পৌর সদরে পল্লীমঙ্গল মন্দিরের সামনে ১০-১২ জনের একটি দল তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মধ্যে পাঠায়।
নিহত রাসেল পটিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের মৃত জাফর আমাদের ছেলে। স্থানীয় প্রত্যক্ষদর্শীর সূত্রের বরাত দিয়ে পটিয়া থানার পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন জানায় ওই ঘটনায় নিহতের বোন আসমা আক্তার বাদি হয়ে পটিয়া থানা একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ৬ জনের নাম উল্লেখ করে আরো বেশ কিছু অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। তিনি জানান দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক কারবার নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। গতকাল শনিবার বিকেলে সুযোগ বুঝে রাসেলকে ধরে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় ১০-১২ জনের ওই দলটি। পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন জানান নিহত রাসেল ও হত্যাকারীদের বিরুদ্ধে পটিয়া থানায় একাধিক মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement