২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মাস্টার মো: ইউনুছ মিয়ার ইন্তেকাল

-

বাংলাদেশ কারিগরী শিক্ষক পরিষদের সেক্রেটারি মো: মনোয়ার হোসাইনের বাবা মাস্টার মো: ইউনুছ মিয়া বার্ধক্যজনিত কারণে গতকাল শনিবার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
শোক : তার ইন্তেকালে বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেনের জেনারেল সেক্রেটারি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য অধ্যাপক এ বি এম ফজলুল করীম এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন।
শোক বাণীতে তিনি বলেন, মাস্টার মো: ইউনুছ মিয়া ব্যক্তিজীবনে একজন সদালাপি, পরোপকারী ও দূরদৃষ্টিসম্পন্ন মানুষ ছিলেন। তিনি ছিলেন একজন আদর্শবান শিক্ষক। নৈতিকতাসম্পন্ন আদর্শ শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠা করে দেশ ও জাতির পরিবর্তন করার জন্য চেষ্টা করে গেছেন। তিনি আমৃত্যু মানুষকে আল্লাহর পথে দাওয়াত দিয়েছেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ব্যাটারিচালিত রিকশা আবার চালুর সিদ্ধান্তে যে প্রতিক্রিয়া বগুড়ায় মুদি দোকানি হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা ধোনির অবসর নিয়ে যা জানাল চেন্নাই সুপার কিংস গ্রেফতারি পরোয়ানা : যা বলল হামাস ও ইসরাইল ‘অপরিপক্ব আম নামিয়ে বাজারজাত করলে কঠোর ব্যবস্থা’ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

সকল